Tips & Tricks

Facebook এর একাউন্ট ছাড়ায় দেখুন কিভাবে Messenger এ একটি নতুন একাউন্ট তৈরি করবেন‌

আমরা সবাই Facebook & Messenger ব্যবহার করে থাকি। কিন্তু আমরা কি জানি…? Facebook & Messenger ২টা আলাদা আলাদা প্লাটফর্ম.? হ্যা. একদম আলাদা। তবে কয়েক সাল আগে Facebook Team, Messenger Apps টা কিনে নেয়। ফলে আমরা Facebook এর সাথে যুক্ত করে Messenger ব্যবহার করতে পারতেছি। মজার ব্যাপার হল…… কোন প্রকার Facebook Account ছাড়ায় Messenger এ Account খুলতে পারবেন। যা দিয়ে শুধু Sms করা যাবে। কিন্তু Facebook এ কোন একাউন্ট খুঁজে পাওয়া যাবে না। চলুন তাহলে দেখি….!i!i!i!i
##নিচের Screenshot গুলো অনুসরণ করি। তাহলেই মেসেন্জারে একাউন্ট খুলতে পারব।












Messenger Account, ফেসবুকে নাই। শুধু মাত্র Messenger এ Sms করার কাজে ব্যবহার করতে পারবেন। 


.
Post Alert…!
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২৯ মার্চ জনসভা করতে চায় বিএনপি। এ জন্য অনুমতির বিষয়ে আলাপ করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করবে দলটি।
মঙ্গলবার বেলা ১১টার দিকে সচিবালয়ে এ বৈঠক হওয়ার কথা রয়েছে। এতে বিএনপির তিন সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
মঙ্গলবার সকালে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২৯ মার্চের জনসভার আয়োজন করেছে দলটি।
একই দাবিতে গত ২২ ফেব্রুয়ারি এবং ১২ ও ১৯ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার কর্মসূচি ঘোষণা করেছিল দলটি। তবে তিনবারই বিএনপিকে অনুমতি দেয়নি পুলিশ।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতির ব্যাপারে কথা বলতে বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধিদল আজ মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে যাবেন। বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধিদলটি বেলা ১১টায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে যাবেন বলে নিশ্চিত করেছেন দলের চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।
তিনি জানান, প্রতিনিধিদলটি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাথে সাক্ষাৎ করবেন।
উল্লেখ্য, আগামী ২৯ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করতে চায় বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত ২৪ মার্চ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছিলেন।
তিনি বলেছিলেন, ‘সভা করার জন্য যত নিয়ম রয়েছে, সবকিছু মেনে অনুমতি চেয়েছি। স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সিনিয়র তিন নেতার সমন্বয়ে একটি ডেলিগেশন টিম পাঠানো হবে। আশা করছি, সরকার গণতান্ত্রিক অধিকার ও সভা করার বিরুদ্ধে কালাকানুন তুলে নিয়ে অনুমতি দেবে।’
দেশের সর্ববৃহৎ বিলাঞ্চল চলনবিলের ঐতিহ্যমণ্ডিত তিসিখালী মেলায় চলছে জমজমাট নেশার আসর। মেলাকে কেন্দ্র করে মাজারের চারদিকে প্রায় শতাধিক নেশার আসর বসিয়ে প্রকাশ্যে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করছে একশ্রেণির মাদকসেবী ও মাজারের ভক্তরা।
শুধু তাই নয়; চলে অসামাজিক কার্যকলাপও। এলাকাবাসী এই মাদক সেবন কর্মকাণ্ড বন্ধে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা জানান, নাটোরের সিংড়া উপজেলা সদর থেকে প্রায় ৮ কিলোমিটার পূর্বে চলনবিলের প্রাণকেন্দ্রে দ্বীপের মতো জনমানবশূন্য স্থানটি তিসিখালী মাজার বলে পরিচিত। এখানে সাধক, দরবেশ হজরত ঘাসি দেওয়ান (রহ.) এর মাজার রয়েছে। প্রায় চারশ’ বছর আগে তিনি স্থানটিতে তিরোধিত হন। ভক্তরা সেখানে মাজার গড়ে তোলেন। আর এই মাজারকে কেন্দ্র করে প্রতি বছরই চৈত্র মাসের অষ্টম তিথিতে বিশাল এলাকা জুড়ে বসে মেলা।
আর এই মেলাকে ঘিরে রাতভর চলে নেশার আসর। এলাকাবাসী, ধর্মপ্রাণ মুসল্লিরা মেলার নামে নেশা ও অসামাজিক কার্যক্রম বন্ধে ঊর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। মাজারের ভক্ত লাড়ুয়া গ্রামের ইউসুফ আলী বলেন, এই সময় গাঁজা সেবন না করলে তাদের বাবার প্রতি কোনো ঝোঁক আসে না। তাই আসর বসিয়ে তারা কয়েকজন গাঁজা সেবন করেন।
যদি আমার মতো কেউ আমেরিকান নাম্বার দিয়ে ফেসবুক একাউন্ট খুলা শিখতে চান. তাহলে টিউমেন্ট করুন। যদি সবার সারা পাই. তবে আগামী টিউনে দেখাব কিভাবে আমেরিকান নাম্বার দিয়ে Facebook Account Verify করব। ধন্যবাদ সবাইকে….!
## আপনি যদি এখনও আমাদের Hacking World এর সাথে যোগ দিতে না পারেন, তাহলে এখনই Join করতে পারেন। সবসময় আপনার সকল সমস্যার সমাধান দেব আমরা…।

1 comment:

  1. সুন্দর পোস্ট, আমি এর আগে এই রকম সুন্দর পোস্টকেখেো পড়ি নি,,। আরও ভালো করুন ।
    আমি চাই আপনি সময় করে আমার ব্লগথেকে ঘুরে আসবেন ।

    ReplyDelete

Powered by Blogger.